তোর প্রেমেতে অন্ধ হলাম।।Tor Premete Ondo holam



তোর প্রেমেতে অন্ধ হলাম 
 কি দোষ দিবি তাতে 
 বন্ধু তোরে খুঁজে বেড়াই 
 সকাল - দুপুর - রাতে   ।।

আগুন জ্বেলেও পুড়লাম আমি  
দিলাম তাতে ঝাপ ,  
তোর আমার প্রেমে ছিলো রে বন্ধু  
ছিলো পুরোটাই পাপ    ।।

তোর প্রেমেতে অন্ধ হলাম 
 কি দোষ দিবি তাতে ,  
বন্ধু তোরে খুঁজে বেড়াই ,  
সকাল - দুপুর - রাতে  

তোর কারনে ভুললাম আমি 
 গোত্র জাতি কুল ,   
কাঁটার সাথে করলাম সন্ধি ,  
পায়ে পিষে ফুল    ।।


 কেমন করে সইবো আমি  
প্রেম আগুনের তাপ ,  
তোর আমার প্রেমে ছিলো রে 
বন্ধু  ছিলো পুরোটাই পাপ    ।।

পথ হারানো পথিক হলাম  
সব হারিয়ে নিঃস্ব    
তোর আমার এই প্রেমের 
 কি দাম দেবে বিশ্ব     ।।

প্রেমের নামে কিনলাম আমি  
নিঠুর অভিশাপ ,  
তোর আমার প্রেমে ছিলো রে বন্ধু  
ছিলো পুরোটাই পাপ    ।।

তোর প্রেমেতে অন্ধ হলাম  
কি দোষ দিবি তাতে ,  
বন্ধু তোরে খুঁজে বেড়াই 
 সকাল - দুপুর - রাতে 

মন্তব্যসমূহ

জনপ্রিয় পোস্টসমূহ